Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

আপনার ডেস্কটপকে আরেকটু দৃষ্টিনন্দন করে তুলুন Talisman Desktop ব্যবহার করে। অস্থির জিনিস ভাই পুরাই মোবাইল ফোনের Launcer যা আপনার পিসি বাবহারের অভিজ্ঞতা পরিবর্তন করে দেবে।

>>>>>>>>>>>>>>বিসমিল্লাহির রাহমানির রাহিম<<<<<<<<<<<<<
   আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন ? আশা করি সবাই আল্লাহর রহমতে অনেক অনেক ভাল আছেন, আমিও   আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে অনেক ভালোই আছি । সারাদিন অনেক বাস্ততার পর আবারো আপনাদের সামনে হাজির আমার একখানা পছন্দের সফটওয়্যার নিয়ে। সারাদিন একভাবে পিসি ব্যবহার করতে আর কত ভাল লাগে বলুন, একটু নতুনত্ব আনলে মন্দ হয়না কি বলেন ? আমি তো নতুনের খুবই ভক্ত, এক স্টাইল এ দুই তিন দিন এর বেশি থাকতে পারি না। তাইতো তো সারাদিন নতুন কিছু খুজে ফিরি আর সময় পেলে আপনাদের সামনে নিয়ে হাজির হই।
আপনারা অনেকে পিসিতে স্কিনপ্যাক ব্যবহার করেন কেউবা আইকন প্যাক দিয়ে পিসিকে সাজান। আমি আসলে স্কিনপ্যাক পছন্দ করি না কারন স্কিন প্যাক ব্যবহার করে আমার পিসিকে দুইবার সেটআপ দিতে হইছে। যাই হোক আজ আপনাদের সামনে হাজির হলাম আমার পছন্দের একটি ডেক্সটপ Launcer যার নাম  Talisman Desktop।
মূল্য এক্কেবারে কম না $২৫ মাত্র। এটা ফ্রী ৩০ দিন ব্যবহার করতে পারবেন। আর যদি ফুল ভার্সন চান তাহলে আমি এটা আমি আপনাদের ফুল ভার্সন করে দেব এক মিনিটে।
তাহলে ব্যবহার করার আগে কিছু স্ক্রীনশট দেখে নেয়া যাক কি বলেন ?
Talisman Desktop
Talisman Desktop
Talisman Desktop
Talisman Desktop
Talisman Desktop
Talisman Desktop
Talisman Desktop
এবার আপনাদের যাদের এটা ভাল লেগেছে তাদের জন্য ডাউনলোড এবং Activation পর্ব। প্রথমে এখান থেকে সফটওয়্যারটি ডাউনলোড মারেন। তারপর স্বাভাবিক নিয়মে ইনস্টল করে নিন। ওপেন করবেন না, যদি ওপেন করে থাকেন তাহলে  Task manager এ গিয়ে End Task এ ক্লিক করে বন্ধ করে দিন।
এবার এখান থেকে প্যাঁচ ফাইলটি নামান। তারপর ওপেন করুন  । এবার নিছের ছবিটি ফলো করুন।

ফেইসবুকে আমার সব টিউনস পেতে ঘুরে আসুন

Post a Comment

0 Comments