Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ডাউনলোড করুন অ্যাডবি ফটোশপ CS6 এক্সটেন্ডেড পোর্টেবল মাত্র ৯৩ এমবি-লেটেস্ট [Pre-activated]

আসসালামুআলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন।
নাম : অ্যাডবি ফটোশপ CS৬ এক্সটেন্ডেড
লাইসেন্স :প্রিমিয়াম/পোর্টেবল
প্ল্যাটফর্ম :উইন্ডোজ Xp,7,8,10
ফটোশপ ফটো এডিট করার জন্য সব থেকে জনপ্রিয় সফটওয়্যার। ফটোশপ এর মাদ্যমে আপনি ফটো এডিট এর সব রকম কাজ খুব সহজে করতে পারবেন।এই সফটওয়্যার নিয়া বলা মানে বোকামি হবে। কারণ সবাই জানেন এই সফটওয়্যার সম্পর্কে। তাই আমি আজ আপনাদের সাথে শেয়ার করব অ্যাডবি ফটোশপ CS6 এক্সটেন্ডেড পোর্টেবল ভার্সন।এবং তা মাত্র ৯৩ এমবি
এই সফটওয়্যার এর সাথে আপনি সব রকম প্লাগিনস ব্যবহার করতে পারবেন। এটি ফুল স্ট্যাবল ভার্সন এন্ড ফাস্ট কাজ করে। মাল্টি Language সাপোর্ট করে।
Key ফীচার:
-এক্সটেন্ডেড
-পোর্টেবল ভার্সন
-সাইজ ৯৩ এমবি
-ফুল প্লাগিনস সাপোর্ট
-স্ট্যাবল এন্ড ফাস্ট
-মাল্টি Language


কিভাবে ব্যবহার করবেন ?
-ডাউনলোড করুন
-ইনস্টল করুন
-যেখানে ইনস্টল করবেন ওই ফোল্ডার থেকে PhotoshopCS6Portable এ ক্লিক করে সফটওয়্যার ওপেন করুন
-এনজয়

ডাউনলোড করুন এখানে


বিঃদ্রঃ ডাউনলোড সাইটে ডাউনলোড এর জন্য ক্লিক করুন " Create download link"
অল্টারনেটিভ লিঙ্কে "Use our download manager" থেকে টিক চিহ্ন unchecked (আনচেক) করে ডাউনলোড বাটনে ক্লিক করুন যদি ঐটা শো করে। অথবা আপনি ডাউনলোড ম্যানেজার use করে ও ডাউনলোড করতে পারবেন।  😎
যদি ভালো লাগে (ভালো না লাগলেও ) :-)  আমার ফেসবুক পেজ এ লাইক দিন। পেজ এ আমাকে প্রশ্ন করতে পারেন আমার শেয়ার করা সফটওয়্যার সম্পর্কে। এবং সাবস্ক্রাইব  করুন আমার ইউটিউব চ্যানেল টেকনোলজি সম্পর্কে অনেক কিছু জানার জন্য সাথে ফ্রি এন্টারটেইনমেন্ট।  😆
আমার ফেইসবুক পেজ এখানে *

Post a Comment

0 Comments