Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

কিভাবে ওয়ান্ডার সেয়ার ভিডিও কনভার্টর আল্টিমেট ডাউলোড ও ইন্সটল করব

আশসালামু-আলাইকুম,
টেকটিউনসের সাথে অনেকদিন থেকেই আছি কিন্তু কখনো টিউন করা হয়নি। আজ প্রথম টিউন করছি।
আমি সঠিক জানিনা এই বিষয়ে আমার নিয়মে আগে কোন টিউন হইছে কিনা ? সার্স করে পেলাম না। অনেকে টিউন করেছে ব্লু স্ট্যাক হাবিজাবি এপ্স ইউজ করে কিন্তু আমি এখানে কোন এক্সট্রা সফটওয়্যার ইউজ করছিনা।যদি এই বিষয়ে টিউন হয়ে থাকে তাহলে যারা জানেনা তার অন্তত জানতে পারবে। আর যারা জানেন তারাতো জানেনই
যাইহোক কাজে চলে যাই।
বন্ধুগণ আশা করি আপনারা আল্লাহ্‌র রহমতে ভালই আছেন। আমিও আপনাদের দুয়ায় আলহামদুলিল্লাহ (ভালো আছি) আজ আমি  আপনাদের সামনে হাজির হয়েছি একটি গুরুতপুর্ন টিউন নিয়ে – আশা করছি আপনাদের ভাল লাগবে   *
*কোন ভুল হলে ছোট ভাই হিসাবে ক্ষমা করবেন এডমিন ভাইয়া* যথারীতি নতুন একটি ভিডিও টিউটোরিয়াল নিয়ে।
আজ আমি আপনাদের জন্য নিয়ে (এলাম ওয়ান্ডার সেয়ার ভিডিও কনভারটার আল্টিমেট) এটি একটি কম্পপিউটার সফটয়ার এবং পেইড এটিকে কিনতে গেলে ডলার খরচ করে কিনতে হবে আমি আজ আপনাদের ফ্রি দেব।

ডাউলোড লিংক এখানে
কিভাবে ইন্সটাল করবেন আমার ভিডিও দেখে করে নিন

Post a Comment

0 Comments