Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ফোল্ডার আইকন বানানোর নতুন টিউটোরিয়াল সঙ্গে ডাউনলোড করুন নতুন মুভির ফোল্ডার আইকন

সবাইকে স্বাগতম,
আজকে আমি আপনাদের জন্য ফটোশপ দিয়ে ফোল্ডার আইকন বানানোর আর একটি নতুন ভিডিও টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি।

তো চলুন শুরু করা যাক আজকের টিউন,

আমরা আজকে আমাদের প্রিয় মুভির জন্য ফোল্ডার আইকন বানাবো, এর জন্য আমাদের ফটোশপ তো লাগবেই তার সঙ্গে আর একটা সফটওয়্যার লাগবে যার নাম IcoFx
এর কাজ হল যেকোনো ইমেজ ফাইল কে আইকন এ কনভার্ট করা মানে ICO ফাইল ফরম্যাট তৈরি করা আমরা এয় সফটওয়্যার টি ব্যবহার করবো কারন ফটোশপ থেকে সরাসরি আইকন ফরম্যাট তৈরি করা যায় না।
প্রথমে আমরা ফটোশপ দিয়ে PNG ফাইল তৈরি করবো তারপর IcoFX দিয়ে আইকন এ কনভার্ট করবো।
আপনার কাছে ফটোশপ না থাকলে এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন অনলি ২৪০ এমবি।
IcoFX সফটওয়্যার টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
দুটি ফুল ভার্সন, IcoFx এর RAR ফাইল এর ভেতরে কী দেওয়া আছে।
সবকিছু ডাউনলোড করা হয়ে গেলে এবার এই ভিডিও টিউটোরিয়াল টি দেখুন এখানে আমি সব কিছু বিস্তারিতভাবে আলোচনা করেছি আশা করি আপনারা ভালোভাবেই বুঝতে পারবেন, ভিডিও লিঙ্ক নীচে দিলাম।

এবার আপনাদের জন্য রয়েছে আমার বানানো ২০১৫ সালের কিছু সুপারহিট হলিউড মুভির ফোল্ডার আইকন কালেকশন।
folder icon movie folder icon

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।


এইরকম ভিডিও টিউটোরিয়াল পেতে আমার YouTube চ্যানেল Subscribe করুন।
টিউনটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ, সাবাই ভালো থাকবেন।
ফেসবুকে আমি।

Post a Comment

0 Comments