Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ডাউনলোড করুন মুভির ফোল্ডার আইকন কালেকশন সঙ্গে ফটোশপ দিয়ে ফোল্ডার আইকন বানানোর ভিডিও টিউটোরিয়াল

সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি টেকটিউনস এ আমার প্রথম পোস্ট তাই কোন ভুল ত্রুটি হলে দয়াকরে ক্ষমার চোখে দেখবেন ।
আজকে আমি শেয়ার করছি আমার বানানো কিছু হলিউড মুভির ফোল্ডার আইকন । নিচের স্ক্রিনশট টা দেখুন
hollywood movie folder icon

আমার তৈরি  করা আইকন গুলি ডাউনলোড কোরতে                 এখানে ক্লিক করুন

এই ফোল্ডার আইকন গুলো আমি ফটোশপ দিয়ে তৈরি করেছি ।
আপনাদের জন্য আমি একটি ভিডিও টিউটোরিয়াল  বানিয়েছি যে কিভাবে ফটোশপ দিয়ে ফোল্ডার আইকন তৈরি কোরতে হয় ।

ভিডিওটি দেখলে আপনারা নিজেদের মুভির জন্য নিজেরাই ফোল্ডার আইকন তৈরি  কোরতে পারবেন, খুবি সহজ ভাবে স্টেপ বাই স্টেপ দেখিয়েছি তবুও যদি ভিডিওটি দেখার পর বুঝতে না পারেন তাহলে কমেন্ট করে জানাবেন আমি সাহায্য করব ।
এই বিশয়ে আগে কেউ পোস্ট করে থাকলে আমি তার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি ।
টিউনটি আপনাদের ভাল লাগলে খুব তারাতারি আমি আমার নেক্সট ফটোশপ পোস্ট নিয়ে হাজির হব ।
সবাইকে ধন্যবাদ জানিয়ে আমার আজকের টিউন এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন।

Post a Comment

0 Comments