Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

এবার জিপিতে নিজের ইচ্ছামত ইন্টারনেট ফ্রি নেন একটু টেকনিক প্রয়োগ করে।

সুপ্রিয় টেকটিউনস ভিজিটর বৃন্দ সকলের প্রতি সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের টিউন।আমি টেকটিউনে একটি বিষয় খুব লক্ষ্য করছি যে অনেকে টিউন করেন কপি টু পেস্ট এবং একই টিউন একের অধিকবার টিউন করেছেন।আসলে কি ভাল লাগে একই টিউন বারবার পড়তে ?ভাল লাগেনা।আজ আমি আপনাদের ১০০% গ্যারেন্টি দিয়ে বলতে পারি যে আমার এই টিউনের মত কেউ আজও টিউন করেন নাই।আর করলেও আমার মত তার মাথায় এত টেকনিক ছিলনা।অনেক কথাই হল,এবার আসল কাজের কথায় আসা যাক।আপনি প্রতিদিন ৪০ মেগাবাইট,১০০ মেগাবাইট,২০০ মেগাবাইট,৫০০ মেগাবাইট অথবা ১ জিবি ফ্রি ইন্টারনেট পাবেন।কি অবাক হচ্ছেন ?অবাক হওয়ার মতই কথা বলছি।হয়ত অনেকে মনে করছেন আমার মাথার তার তার ছিড়ে গেছে বুঝি নইলে এমন টিউন করে কি কেউ অথবা জিপি কর্তৃপক্ষ পাগল হয়েছে যে এতো মেগাবাইট ফ্রি দিবে আপনাকে,কি ঠিক বলেছি তো ?
আরে ভাই জিপি কর্তৃপক্ষ পাগলও না আর আমার মাথার তারও ছেড়া না।আপনাকে এই অফারটি নিতে হলে আপনাকে যা যা করতে হবে
১.    প্রথমে আপনাকে একটি,দুইটি অথবা এর অধিক অ্যান্ড্রয়েড ফোনের মালিক হতে হবে।
২.    ৪০ মেগাবাইটের জন্য ২ টি জিপি সিম,১০০ মেগাবাইটের জন্য ৫ টি জিপি সিম,৫০০ মেগাবাইটের জন্য ২৫ টি জিপি সিম এবং ১জিবির জন্য ৫০ টি জিপি সিম থাকতে হবে।
৩.    আপনাকে এখান থেকে সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে।
৪.    ডাউনলোড শেষে সফটওয়্যারটি ইন্সটল করুন।
এবার মেগাবাইটের জন্য যা যা করতে হবে তা নিচে চিত্রের সাহায্যে দেখানো হল।
প্রথমে Continue এ ক্লিক করুন।


এবার Send এ ক্লিক করুন।

এবার 20 mb free এ ক্লিক করুন।

এবার Claimএ ক্লিক করুন।ব্যাস কাজ েষ।
বিঃ দ্রঃ ভাই আপনি ফ্রি মেগাবাইট নিবেন একটু কষ্ট করবেন না তা কি হয়, কষ্ট তো  করতে হবেই।আর একটি কথা না বললেই নয় আর তা হল ::আপনি প্রতিদিন সর্বনি¤œ  ৪০ মে:বা: পাবেনই। আপনার মোবাইলেতো দুটি সিম থাকেই।আপনি একটি সিমে ২০ মে:বা: নেওয়ার পর ঐ সিমটি ডিঅ্যাকটিভ করে আবার পূনরায়  যেভাবে প্রথম সিমটিতে ২০ মে:বা: নিয়েছেন একই পদ্ধতি অবলম্বন করুন)।আর সবচেয়ে ভাল হয় মোবাইলে একটি সিম ইনসার্ট করে বারবার ২০ মে:বা: করে নেওয়া।এভাবে আপনি যত খুশি প্রতিটি সিমে ২৪ ঘন্টায় ২০ মে:বা: করে জিবি পর্যন্ত ফ্রি মে:বা: নিতে পারবেন।মোবাইলে দুাটি সিম রেখে মে:বা: নেওয়া সুবিধা কম।আর তাই একটি রেখেই ফ্রী মে:বা: এর জন্য অ্যাপ্লাই করুন।
সুবিধা:এই পদ্ধতির একটাই সুবিধা আর তা হলঃ মনে করুন আপনি ১০ টি সিমে ২০০ মে:বা: নিছেন,একটি সিমের মে:বা: ব্যবহার করছেন এবং বাকিঁ ৯ সিমের ১৮০ মে:বা: জমা থাকছে।এভাবে প্রতি মাসে একটি সিমে ৬০০ মে:বা: করে  জমা করতে পারবেন।আর এই মে:বা: আপনি ডাউনলোড,আপলোড সব করতে পারবেন।
এই সফটওয়্যার নিয়ে আগে টিউন করেছে অনেকে কিন্তু আমার মত এই টেকনিক কেউ প্রয়োগ করেনি।এটা শুধু একটা টেকনিক।আমি প্রতিদিন ৪টি সিমে ৮০ মেগা করে নিই।একটির মে:বা: ইউস করি আর বাকিগুলো জমা করি।বুঝতে কোন সমস্যা হয় নাইতো।কোন সমস্যা হলে অবশ্যই টিউমেন্ট কওে জানাবেন।যারা টেকটিউনে টিউমেন্ট করতে পারেন না তারা আমার ব্লগ সাইট অথবা ফেসবুক পেজে লাইক,টিউমেন্ট করতে পারেন।
এানুষ ভ’লের উর্ধে নয়।তাই আমার টিউনে কোন ভ’ল ত্রুটি থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আজ এ পর্যন্তই।দেখা হবে আবার কোন টিউনে।
খোদা হাফেজ।

Post a Comment

0 Comments