Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

নিয়ে নিনি w3schools (টিউটোরিয়াল + ফোরাম)মাত্র ১.৬৬ এম্বি (হাইলী কম্প্রেসেড)

আশা করি ভুল শিরোনাম দেখেননি। আমি নতুন কিছু আপনাদের সামনে আনিনি ঠিকই, পুরাতনের সাথে বোনাস এনেছি মাত্র!!!  জ্বী,  আপনাদের জন্য নিয়ে এসেছি w3schools অফলাইন ভার্শন।অনেকের কাছেই আছে, আমি ভালো করেই সেটা জানি। সেগুলো ১০-৩৭ এম্বি এর মধ্যে বা এরকম কিছু হবে।নেই ফুল ভার্শন বা ফোরামের আলোচনাও। কিন্তু আমি -আপনাদের দিচ্ছি ফুল ভার্শন, ১১১ এম্বি।
মূল টিউটোরিয়ালের সাথে পাচ্ছেন ফোরামের আলোচনা সহ।

এত্তো বড় ডাউনলোডের এম্বি নাই, আমারে কিন্তু বইকেন না।
আমি আপনাদের জন্য তাই নিয়ে আসছি হাইলী কম্প্রেস করা। ১১১ এম্বি এর ফাইল কম্প্রেস করে মাত্র ১.৬ এম্বি করে দিছি। আর আপলোড করছি মিডিয়াফায়ারে।
নোটঃ আপনাদের কাছে আছে জানি, কিনতু এইটা নিয়ে দেখতে পারেন। জোড় করে বলতে পারি, আলতু ফালতু টিউন আমি করি না। আমি আমার দায়িত্ব বুঝে সবার জন্য শেয়ার করে করলাম, আবার কেউ বলিয়েন না যে এইডা দিয়া কি করুম!!!! তারপড়েও বলছি, এইটা হলো ওয়েব ডিজাইন শেখার বিদ্যাপীঠ। HTML. CSS, XML ইত্যাদি ওয়েব ডিজাইন শেখার আনুষঙ্গিক সব কিছুই এখানে আছে। 
আবার বলছি, এটা নিয়ে অনেক টিউন হইছে, কিন্তু ১.৬৬ এম্বির ফাইল + ফোরামের আলোচনা আমি পাইনি।  তাই রি টিউন করলাম।
http://bangla4talk.blogspot.com/

ডাউনলোড করুন
আশাকরি ভুলত্রুটি ক্ষমাযোগ্য দৃষ্টিতে দেখবেন।
 প্লীজ, দয়া করে আজ হাইলী কম্প্রেস করার উপায় টা শিখতে চাইবেন না। (অনেকেই জানেন না)আগামীদিন আবার টিউন করবো এটা নিয়ে। আজ এবং আগামীদিনগুলো তে ভালো থাকবেন।

Post a Comment

0 Comments