Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ডাউনলোড করুন অল ইন ওয়ান দুইটি পেইড ফটো এডিটর অ্যান্ড্রয়েড এর জন্য আর আপনার ফটো কে এডিট করুন ইউনিক ভাবে ৩০০০ ফ্রেম প্লাস 200 ফিল্টার দিয়ে !! ফটো এডিট আর ফটো ফ্রেম এর দুনিয়াতে আপনাকে স্বাগতম।

আসসালামুআলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন।

৫০তম  টিউন। টেকটিউনস এবং সবাই কে ধন্যবাদ সাপোর্ট এর জন্য।

নাম         : 1.Photo studio /2.PhotoMontager
লাইসেন্স : প্রো
প্ল্যাটফর্ম : অ্যান্ড্রয়েড
ফটো এডিট আর ফটো ফ্রেম এর দুনিয়াতে আপনাকে স্বাগতম।
আমরা সবাই ফটো এডিট করতে পছন্দ করি। আজ আমি আপনাদের সাথে দুইটা ভালো মানের পেইড ফটো এডিটর শেয়ার করব।
এই ফটো এডিটর এর মাদ্যমে আপনি সহজে ফটো এডিট করতে পারবেন।এই ফটো এডিটর গুলা অল ইন ওয়ান হিসাবে আপনার কাজ দিবে।
ইউনিক ফটো এডিট আর সাতে পাবেন ৩০০০ ফটো ফ্রেম প্লাস 200 ফিল্টার । যার মাদ্যমে আপনি সহজে ফটো কে দিতে পারবেন সুন্দর এডিট।
১.Photo studio প্রো [200 ফিল্টার]
২.PhotoMontager প্রো [৩০০০ ফটো ফ্রেম]



কিভাবে ব্যবহার করবেন ?
-ডাউনলোড করুন
-ইনস্টল করুন
-এনজয়

Photo studio ডাউনলোড এখানে

PhotoMontager ডাউনলোড এখানে


বিঃদ্রঃ ডাউনলোড সাইটে ডাউনলোড এর জন্য ক্লিক করুন " Create download link"
অল্টারনেটিভ লিঙ্কে "Use our download manager" থেকে টিক চিহ্ন unchecked (আনচেক) করে ডাউনলোড বাটনে ক্লিক করুন যদি ঐটা শো করে। অথবা আপনি ডাউনলোড ম্যানেজার use করে ও ডাউনলোড করতে পারবেন।  😎

যদি ভালো লাগে (ভালো না লাগলেও ) :-)  আমার ফেসবুক পেজ এ লাইক দিন। পেজ এ আমাকে প্রশ্ন করতে পারেন আমার শেয়ার করা সফটওয়্যার সম্পর্কে। এবং সাবস্ক্রাইব  করুন আমার ইউটিউব চ্যানেল টেকনোলজি সম্পর্কে অনেক কিছু জানার জন্য সাথে ফ্রি এন্টারটেইনমেন্ট।  😆
আমার ফেইসবুক পেজ এখানে *

Post a Comment

0 Comments