Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ধ্বংস করুন উইন্ডোজ এর গোয়েন্দাগিরি করা আপনার কম্পিউটারে মাত্র ৩ এমবির সফটওয়্যার এর সাহায্যে। [ লেটেস্ট পোর্টেবল ]

আসসালামুআলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন।
নাম : Destroy Windows Spying
লাইসেন্স : পোর্টেবল
প্ল্যাটফর্ম : উইন্ডোজ

উইন্ডোজ আপনার কম্পিউটার এর প্রায় সব কিছুর উপর গোয়েন্দাগিরি করতে পারে। তাই আমি আপনাদের সাথে  আজ শেয়ার করব একটি খুব দরকারি সফটওয়্যার-Destroy Windows Spying portable.এটি দরকার সকল উইন্ডোজ ব্যবহারকারী এর জন্য।কারণ আমরা আমাদের কম্পিউটার এ কি করি না করি সব কিছুর উপর উইন্ডোজ গোয়েন্দাগিরি করতে পারে। সুতরাং যে কেও আপনার উপর খুব সহজে গোয়েন্দাগিরি করতে পারবে।এ থেকে মুক্ত থাকার জন্য আপনার দরকার Destroy Windows Spying সফটওয়্যারটি। এই সফটওয়্যার আপনাকে সুরক্ষা করবে সব রকম গোয়েন্দাগিরি এবং হ্যাকিং এর হাত থেকে। তাই নিচ থেকে সফটওয়্যার টি ডাউনলোড করুন।



কিভাবে ব্যবহার করবেন ?
- সফটওয়্যার টি unrar করে নিন.
- DWS Exe. ফইলে ক্লিক করুন।
- এখন Destroy Windows Spying এ ক্লিক করুন।
-কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।
-রিস্টার্ট চাইবে,রিস্টার্ট দিন।
-সমাপ্তি।

ডাউনলোড এখানে


বিঃদ্রঃ ডাউনলোড সাইটে ডাউনলোড এর জন্য ক্লিক করুন " Create download link"
Alternative লিঙ্কে "Use our download manager" থেকে টিক চিহ্ন unchecked (আনচেক) করে ডাউনলোড বাটনে ক্লিক করুন যদি ঐটা শো করে। অথবা আপনি ডাউনলোড ম্যানেজার use করে ও ডাউনলোড করতে পারবেন।  😎

যদি ভালো লাগে (ভালো না লাগলেও ) :-)  আমার ফেসবুক পেজ এ লাইক দিন। পেজ এ আমাকে প্রশ্ন করতে পারেন আমার শেয়ার করা সফটওয়্যার সম্পর্কে। এবং সাবস্ক্রাইব  করুন আমার ইউটিউব চ্যানেল টেকনোলজি সম্পর্কে অনেক কিছু জানার জন্য সাথে ফ্রি এন্টারটেইনমেন্ট।  😆

Post a Comment

0 Comments