Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ডাউনলোড করুন অ্যাডবি ফটোশপ CS6 এক্সটেন্ডেড পোর্টেবল (৯৩ এমবি) এবং অ্যাডবি ইলাস্ট্রেটর CS6 এক্সটেন্ডেড পোর্টেবল+ প্লাগিনস (১৮২ এমবি) [প্রি অ্যাক্টিভেটেড]

আসসালামুআলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন।
ফটোশপ ফটো এডিট করার জন্য সব থেকে জনপ্রিয় সফটওয়্যার। ফটোশপ এর মাদ্যমে আপনি ফটো এডিট এর সব রকম কাজ খুব সহজে করতে পারবেন।ফটো এডিট সম্পূর্ণ হবে না যদি অ্যাডবি ইলাস্ট্রেটর না থাকে। তাই আজ আমি আপনাদের সাথে দুইটি খুব দরকারী সফটওয়্যার অ্যাডবি ফটোশপ CS6 এক্সটেন্ডেড পোর্টেবল মাত্র ৯৩ এমবি এবং অ্যাডবি ইলাস্ট্রেটর CS6 এক্সটেন্ডেড পোর্টেবল শেয়ার করব। দুইটি সফটওয়্যার ১০০% কাজ করে। আপনারা নিসন্দহে ডাউনলোড করতে পারেন।আপনারা সব রকম প্লাগিনস ব্যবহার করতে পারবেন কোন রকম সমস্যা ছাড়া।অ্যাডবি ইলাস্ট্রেটর এর সাথে দুইটি প্লাগিনস দেয়া আছে।
বিঃদ্রঃ এত কম এমবির মদ্দে আপনারা ফটোশপ এবং ইলাস্ট্রেটর আর পাবেন না। এই দুই টি পোর্টেবল ভার্সন তাই আপনার কম্পিউটার স্লো হবে না এবং আপনার হার্টডিস্ক এর অনেক জায়গা সেভ করবে।


ফীচার:
-এক্সটেন্ডেড
-পোর্টেবল ভার্সন
-সাইজ ৯৩ এমবি/১৮২ এমবি
-ফুল প্লাগিনস সাপোর্ট
-স্ট্যাবল এন্ড ফাস্ট
-মাল্টি Language
কিভাবে ইনস্টল করবেন?
-ডাউনলোড করুন
- সফটওয়্যার টি unrar করে নিন.
-স্বাবাবিক ভাবে ইনস্টল করুন।
-যে ফোল্ডার এ ইনস্টল করছেন ওই ফোল্ডার শর্টকাট তৈরী হবে
- তাই প্রতিবার আপনাকে ইনস্টলেশন ফোল্ডার থেকে ওপেন করতে হবে।
- এনজয় করুন ফুল ফটোশপ এবং ইলাস্ট্রেটর

ডাউনলোড ফটোশপ এখানে [৯৩এমবি]  

ডাউনলোড ইলাস্ট্রেটর এখানে [১৮২এমবি]

বিঃদ্রঃ ডাউনলোড সাইটে ডাউনলোড এর জন্য ক্লিক করুন " Create download link"
অল্টারনেটিভ লিঙ্কে "Use our download manager" থেকে টিক চিহ্ন unchecked (আনচেক) করে ডাউনলোড বাটনে ক্লিক করুন যদি ঐটা শো করে।প্রথম ডাউনলোড লিংক ব্যবহার করুন ডাউনলোড এর জন্য,প্রথম লিংক এ সমস্যা করলে অল্টারনেটিভ লিংক ব্যবহার করুন।

Post a Comment

0 Comments