Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ওয়েব ডিজাইন শিক্ষার্থীদের জন্য সম্পূর্ন নতুন HTML5 এর Tag সহ সম্পূর্ণ HTML ট্যাগ লিস্ট

শুকরিয়া জ্ঞাপন করছি মহান রাব্বুল আলামিনের দরবাবে অালহামদুল্লিাহ।

আসসালামু-আলাইকুম।
শুরুতে শুভোচ্ছা রইল সম্মানিত প্রযুক্তি প্রেমি সকল ভাই ও বোনদের প্রতি। ওয়েব ডিজাইন এ নতুন শিক্ষার্থীদের জন্য সহায়ক হিসেবে সহজ বাংলাই HTML এর প্রয়োজনীয় সকল Tag গুলোর সম্ননয়ে আমার তৈরি এই Tag List টি। জানিনা কেমন হয়েছে তবে চেষ্টা করেছি সবোর্চ্চ প্রচেষ্টা দিয়ে সর্ব উত্তম ভাবে তৈরি করতে। এতে HTML এর ৮৫টি Tag সহজ বাংলাই অনুদিত করা হয়েছে।এই লিস্টটি ভাল ভাবে সম্পূর্ন করতে পারলে HTML ট্যাগ এ আর তেমন একটা সমস্যা থাকবে বলে আমার মনে হয় না। লিস্টটে প্রদত্ত ট্যাগ গুলো বুঝতে কোন প্রকার সমস্যা হলে আমাকে Comment এর মাধ্যমে জানাতে পারেন। আমি সর্বোচ্চ চেস্টা করব আপনাদের সকল Comment এর উত্তর দেওয়ার জন্য। এই ট্যাগ লিস্টটি সকলের উপকারের কথা চিন্তা করে শেয়ার করলাম আপনাদের সাথে। আশা করি সকলে উপকৃত হবেন ইন্শাল্লাহ।
সম্পূর্ণ লিস্টটি  "ডাউনলোড"  করতে এখানে ক্লিক করুন
এই List এর মধ্যে যদি কোন ভুল ভ্রান্তি আপনাদের চোখে পরিলক্ষিত হয় তবে টিউমেন্টের মাধ্যমে জানিয়ে বাধিত করলে আপনাদের প্রতি কৃতঙ্গ থাকব এবং সেটি সংশোধন করে নিব।
পরবর্তী CSS এর উপর এই রকম টিউন পেতে সকল ভাইদের টিউমেন্ট আশা করছি। আপনাদের টিউমেন্টের উপর নির্ভর করছে আগামি টিউন টি।  আপনাদের অনুপেরনা হবে আমাদের সামনে এগিযে যাওয়ার পাথেয়।
যে কোন ধরনের ওয়েব ডিজাইন সংক্রান্ত সাহার্য্য এবং সহযোগিতার জন্য আপনারা আমার সাথে যোগাযোগ করতে পারেন আমার বগ্লে ।

আল্লাহ হাফেজ।
ধন্যবাদ সবাইকে।

Post a Comment

0 Comments