Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

কম্পিউটার ছাড়া রুট করুন আপনার অ্যান্ড্রয়েড ফোন সহজে। [যেকোন ব্র্যান্ড+স্পেশাল ট্রিক+SuperSu প্রো]

আসসালামুআলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন।
আপনি কি আপনার অ্যান্ড্রয়েড ফোন রুট করতে চান কিন্তু পারছেন না? তাহলে এখন পারবেন সহজে। কম্পিউটার ছাড়া রুট করুন আপনার অ্যান্ড্রয়েড ফোন। প্রথমে নিচ থেকে দুইটি এপপ ডাউনলোড করে নিন,তার পরে ট্রাই করুন,একটাতে না হলে অন্য টা হবে।আপনাকে কিছুই করতে হবে না,জাস্ট এপপ ইনস্টল করুন আর ইন্সট্রাকশন ফলো করুন।তাহলে খুব সহজে আপনার অ্যান্ড্রয়েড ফোন রুট হয়ে যাবে।এখন নিচ থেকে দেখে নিন এপপ গুলা আর ডাউনলোড করা শুরু করুন। আপনি রুট অানরুট করতে পারবেন।
দুইটাই লেটেস্ট ভার্সন তাই বাগ ফিক্স এবং অনেক নতুন ডিভাইস অ্যাড করা হইসে।

কিভাবে করবেন ?
-ডাউনলোড করুন
-ইনস্টল করুন
-ইন্সট্রাকশন ফলো করুন
-রুট করার পরে মাস্ট SuperSu ইনস্টল করবেন।SuperSu প্রো লিংক দিলাম।
-এনজয়
SuperSu প্রো এর জন্য এই এখানে ক্লিক করুন।
স্পেশাল ট্রিক :আপনি এই দুই টা এপপ ইনস্টল করে ট্রাই করে যদি কোন ভাবে সফল না হন,তাহলে কয়েক বার ট্রাই করে আনইনস্টল না করে রেখে দিন। কারণ কয়েক দিন পরে সফটওয়্যার নিজ থেকে রুট করার ট্রাই করে সফল হয়।যেমন আমার walton ট্যাবলেট প্রথমে রুট হয়নি,কয়েক দিন পরে নোটিফিকেশন আসে রুট রেডি,এবং আমি সফল ভাবে রুট করতে পারি।

ডাউনলোড  iRoot এখানে (৫MB)

ডাউনলোড KingRoot এখানে (৬MB)

বিঃদ্রঃ ডাউনলোড সাইটে ডাউনলোড এর জন্য ক্লিক করুন " Create download link"
অল্টারনেটিভ লিঙ্কে "Use our download manager" থেকে টিক চিহ্ন unchecked (আনচেক) করে ডাউনলোড বাটনে ক্লিক করুন যদি ঐটা শো করে। অথবা আপনি ডাউনলোড ম্যানেজার use করে ও ডাউনলোড করতে পারবেন। 😎
যদি ভালো লাগে (ভালো না লাগলেও) :-) আমার ফেসবুক পেজ এ লাইক দিন আর টেকনোলজি সমপর্কে আপডেট থাকুুন সবসময় সাথে নতুন সফটওয়্যার,এপ সহজে পেয়ে যান। পেজ এ আমাকে প্রশ্ন করতে পারেন আমার শেয়ার করা সফটওয়্যার সম্পর্কে। এবং সাবস্ক্রাইব করুন আমার ইউটিউব চ্যানেল টেকনোলজি সম্পর্কে অনেক কিছু জানার জন্য সাথে ফ্রি এন্টারটেইনমেন্ট। 😆
* আমার ফেইসবুক পেজ এখানে *

Post a Comment

0 Comments