Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ডাউনলোড করুন Yamicsoft প্রিমিয়াম উইন্ডোজ ১০ ম্যানেজার।আপনার উইন্ডোজ অপটিমাইজ,ক্লিন করুন,সিস্টেম সিকিউরিটি এবং স্পিড বৃদ্ধি করুন সাথে উইন্ডোজ এর Error বের করুন এবং তা সমাধান করুন সহজে। [ সাপোর্ট উইন্ডোজ Xp,৭,৮,১০ ]

আসসালামুআলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন।
নাম : Yamicsoft উইন্ডোজ ম্যানেজার
লাইসেন্স : প্রিমিয়াম
প্ল্যাটফর্ম : উইন্ডোজ
উইন্ডোজ ১০ সবার জন্য নতুন,তাই আপনার উইন্ডোজ ১০ ব্যবহার যাতে আরো সহজ এবং ভালো হয় এ জন্য Yamicsoft প্রিমিয়াম উইন্ডোজ ১০ ম্যানেজার তৈরী করা হয়েছে। সুতরাং আজ আমি আপনাদের সাথে শেয়ার করব Yamicsoft উইন্ডোজ ১০ ম্যানেজার। এর সাহায্যে আপনি আপনার উইন্ডোজ অপটিমাইজ,ক্লিন,সিস্টেম সিকিউরিটি এবং স্পিড বৃদ্ধি করতে পারবেন। সাথে উইন্ডোজ এর Error বের করে তা সমাধান করতে পারবেন সহজে। আপনাক আপনার উইন্ডোজ নিয়া আর কোন চিন্তা করতে হবে না। এটি উইন্ডোজ xp,৭,৮ ও সাপোর্ট করে।

কিভাবে ব্যবহার করবেন ?
-প্রথমে সেটআপ ফাইল এবং crak ফাইল দুইটি ডাউনলোড করুন।
-ইনস্টল করুন
-এবার crak ফাইল টি কপি করে সফটওয়্যার টির ইনস্টল ফোল্ডারে পেস্ট করুন
C >> Program ফাইল>> Yamicsoft>>Windows 10 Manager
-এবার যেখানে পেস্ট করছেন ঐখান থেকে crak ফাইল টি Run As Administration দিয়ে ওপেন করুন
-Patch বাটনে ক্লিক করুন।
-সমাপ্ত
-এনজয়

ডাউনলোড Yamicsoft exe এখানে

ডাউনলোড Yamicsoft crak এখানে

বিঃদ্রঃ ডাউনলোড সাইটে ডাউনলোড এর জন্য ক্লিক করুন " Create download link"
অল্টারনেটিভ লিঙ্কে "Use our download manager" থেকে টিক চিহ্ন unchecked (আনচেক) করে ডাউনলোড বাটনে ক্লিক করুন যদি ঐটা শো করে। অথবা আপনি ডাউনলোড ম্যানেজার use করে ও ডাউনলোড করতে পারবেন। 😎
যদি ভালো লাগে (ভালো না লাগলেও) :-)  আমার ফেসবুক পেজ এ লাইক দিন আর টেকনোলজি সমপর্কে আপডেট থাকুুন সবসময় সাথে নতুন সফটওয়্যার,এপ সহজে পেয়ে যান এ ছাড়া পেজ এ আমাকে প্রশ্ন করতে পারেন আমার শেয়ার করা সফটওয়্যার সম্পর্কে। এবং সাবস্ক্রাইব  করুন আমার ইউটিউব চ্যানেল টেকনোলজি সম্পর্কে অনেক কিছু জানার জন্য সাথে ফ্রি এন্টারটেইনমেন্ট।  😆
* আমার ফেইসবুক পেজ এখানে *

Post a Comment

0 Comments