Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ছবিকে স্টুডিও এর ছবির মতো করে নিন মাত্র ৩০ সেকেন্ডেই। $79.95 এর ফটোশপ প্লাগিনস

বিসমিল্লাহির রাহমানির রাহিম। 
আশা করি আপনারা সবাই ভালো আছেন। এটাই আমার ৩য় ভিডিও টিউটোরিয়াল। জানি না কেমন হয়েছে। অনেক কনফিউশন নিয়েই ভিডিওটি পাবলিশ করলাম। আশা করি আপনাদের অনেক উপকারে আসবে।
আজকের টিউটোরিয়ালটি ফটোশপ নিয়ে। ছবি স্টুডিও এর ছবির মতো করার টিউটোরিয়াল। এর জন্য আপনাদের সময় লাগবে সর্বোচ্চ ১ মিনিট। ছবির কোয়ালিটির উপরে নির্ভর করে সময় আরোও কম হতে পারে। আমি এই কাজে Adobe Photo shop cs 8.0 ব্যবহার করেছি। আমি এখানে কাজ করা নিয়ে বিস্তারিত লিখবো না। তারপরেও যদি আপনাদের কোন সমস্যা হয় তবে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভূলবেন না। যতটুকু পারি সমাধান করার চেষ্ঠা করবো।  আপনাদের অনেক কাজে আসবে মনে করি।

প্লাগিনস
প্লাগিনস এর নাম Noiseware Plugin for Adobe Photoshop and Photoshop Elements। এর বাজার মূল্য ৭৯.৯৫ $। যা বাংলাদেশি টাকায় ৭ হাজারের মতো। আপনি যদি এটি কিনে ব্যবহার করতে চান তবে এদের অফিসিয়াল সাইট থেকে কিনে নিতে পারেন। আর যদি ফ্রিতে ডাউনলোড করে নিতে চান তবে এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন। মাত্র ৫০০ কিলোবাইট। এবার ডাউনলোড করে ইনস্টল করে নিন। এবার নিচের ভিডিও টিউটোরিয়ালটি দেখে নিন। আশা করি আর কোন সমস্যা হবে না।

শেষ কথা

লেখায় কোন প্রকার ভূল ত্রুটি থাকলে ক্ষমা সুন্দর দুষ্টিতে দেখবেন। আর লেখা সম্পর্কে যদি আপনাদের কিছু বুঝতে কোন অসুবিধা হয় তবে টিউমেন্টের মাধ্যমে জানাবেন। আপনাদের একটি মতামত আমাকে সামনে আরও সুন্দর কিছু উপহার দিতে উৎসাহ প্রদান করবে। আর যে কথা না বললেই নয়, তা হলো লেখা কপি পেস্ট বর্জন করা। ৩-৪ ঘন্টা একটানা লিখার পর কপি পেস্ট করলে যে কোন লেখকের পুরো পরিশ্রম এর কোন মূল্যই থাকে না। সবাই ভালো থাকবেন। সকলের শুভ কামনা করে আজকের মতো এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।

ফেসবুকে আমি

Post a Comment

0 Comments