Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

নিয়ে নিন সকল এন্টিভাইরাসের সিরিয়াল কী-লাইসেন্স [আপডেট-১৫/১১/২০১৫]

সবাই কেমন আছেন?আশা করি সকলে ভালো আছেন।হাজির হলাম নতুন এক টিউন নিয়ে আশা করি সকলের ভালো লাগবে।

কম্পিউটার আমাদের জীবনের একটি নিত্য-প্রয়োজনীয় জিনিস,এটি ছাড়া আমরা এক মুহুর্ত কল্পনা করতে পারি না।এটি এখন আমাদের জীবনের এক অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছে।
তবে কিছু বিকৃত রুচির মানুষ এই কম্পিউটারের বিপক্ষে তৈঁরী করেছে,কিছু প্রোগ্রাম,যা কম্পিউটার এর কার্যক্ষমতা কে নষ্ট করে দেয়,কাজে ব্যাঘাত ঘটায়,প্রয়োজনীয় ফাইল ডিলিট/নষ্ট করে দেয়।যা খুবিও বিপদজনক।যে কারো সময়,যা কারো সাথে ঘটে যেতে পারে এই ভয়াবহ কর্মকান্ড।তাই এবার পালা আগে থেকেই সাবধান হবার।
এই সকল প্রোগ্রাম-সমূহ কে ভাইরাস বলা যায়,অনেকেই হয়তো ভাইসার সম্পর্কে জানেন,নতুন করে কিছু বলার নেই।আর এই ভাইরাস কে প্রতিহত/প্রতিরোধ করার জন্যই বাজারে বিভিন্ন  ব্রান্ডের এন্টিভাইরাস পাওয়া যায়,যা আমাদেরকে ভাইরাস থেকে সুরক্ষা দান করে।
তবে বাজারে যেই এন্টিভাইরাস গুলো পাওয়া যায় তা কিন্তু ফ্রী নয়,একটি এন্টিভাইরাস শুধুমাত্র একটি কম্পিউটারে ব্যবহার করা যায়,আর এর জন্য আপনাকে গুণতে হয় ডলার কিংবা টাকা।
তবে অনেকের টাকা না থাকার ফলে,এন্টিভাইরাস কেনার সামার্থ্য না থাকার কারণে, বিভিন্ন ফ্রী এন্টিভাইরাস ব্যবহার করে থাকেন,যা ততটা কার্যকর নাও হতে পারে,সব সময় সুবিধার নাও হতে পারে।

তাই আজ আপনাদের কথা মাথায় রেখে সকল এন্টিভাইরাসের সিরিয়াল কী এবং লাইসেন্স ফাইল নিয়ে আসলাম।এবার সকল এন্টিভাইরাস এর পেইড ভার্সন খুব সহজেই ব্যবহার করতে পারবেন সিরিয়াল কী এবং লাইসেন্স ফাইলের মাধ্যমে।
চলুন দেখে নিই কি কি এন্টিভাইরাসের কি আজ আপনাদের দেয়া হবেঃ


তো আর দেরী কেন এখুনি নিচ থেকে নামিয়ে ফেলুন সকল সিরিয়াল কী এবং লাইসেন্স ফাইল,আপনাদের সুবিধার জন্য আমি সব গুলো কী এক সাথে জীপ করে দিয়েছি।

ডাউনলোড

এখানে ক্লিক করুন!

Post a Comment

0 Comments