Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

আপনার কম্পিউটার থেকে ফাইল ডিলিট হচ্ছেনা, তােহলে এই টিউন দেখুুন।

আসসালামু আলাইকুম।
আশাকরি সবাই ভালো আছেন।
পবিত্র মাহে রমজানে চলতেছে আশাকরি সবাই রোজা রেখেছেন। আমি নতুন টিউনার, তাই আমার টিউনে যদি কোনো ভুল ত্রুটি হয় তাহলে তা ক্ষমার চোখে দেখবেন। এবং আমার ভুল গুলো শুদরিয়ে দেও্য়ার চেষ্টা করবেন। আর আমাকে উতসাহ দিবেন যাতে করে আমি আপনাদের জন্য নতুন টিউন উপহার দিতে পারি।
আর বকবক করবোনা এবার মুল টিউনে আসা যাক।
এই টিউনে আপনাদের জন্য রয়েছে, কিভাবে COMPUTER এর মধ্যে ডিলিট না হওয়া যে কোনো ফাইল ডিলিট করবেন সহজে।







COMPUTER এ ভাইরাস বা নানা সমস্যার কারণে অনেক সময় ইচ্ছা থাকা সত্বেও অনেক ফাইল মোছা যায় না।
বিশেষ করে, ভাইরাস আক্রান্ত ফাইল মুছতে সমস্যা হয়।
এ রকম সমস্যা থেকে সমাধান পাওয়ার জন্য নিচের লিংকে দেওয়া, মাত্র 80 কিলোবাইটের ছোট্ট Software টি ব্যবহার করতে পারেন।
Download link
Software টি Download করে পিসিতে ইনস্টল করুন।
আপনার কাংখিত ফাইল মোছার জন্য Software টি ওপেন করুন এবং নির্ধারিত বক্সে Browse
করে ফাইলটি দেখিয়ে দিন অথবা মাউস দিয়ে ড্রপ করে ফাইলটি নিয়ে আসতে পারেন।
এখন আপনি যদি ফাইলট সরাসরি মুছে ফেলতে চান,
তাহলে অপশনে টিক চিহ্ন দেবেন না।
সবশেষে অপশনে ক্লিক করে কাংখিত ফাইল মুছুন অথবা ফাইলে কার্যক্রম বন্ধ করুন।
আশাকরি এই টিউন আপনাদের অনেক উপকারে আসবে।
প্রথমে প্রকাশিত এখানে
ইচ্ছে হলে আমার সাইট থেকে ঘুরে আসতে পারেন।
আসসালামু আলাইকুম।

Post a Comment

0 Comments