Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

এবার একটি নতুন টিউন যা এর আগে কখনো হয়নি বাংলাদেশ থেকে আপনি আপনার বন্ধুর পিসি নিয়ন্ত্রন করুন এবং আপনার পিসি থেকে আপনার বন্ধুর পিসির সকল সমস্যা সমাধান করুন একটি সফট এর মাধ্যেমে

আসসালামু আলাইকুম আশাকরি সকলে ভাল আছেন। আমি আপনাদের আজকে সে সফট এর কথা বলতে চাই তার নাম হলো Team Viewer।একটি চমৎকার সফট এটা দিয়ে আপনি খুব সহজে আপনার পিসি বা ল্যাপটপ থেকে আপনার বন্ধুর পিসি বা ল্যাপটপ নিয়ন্ত্রন এবং তার পিসির যে কোন সমস্যার সমাধান করতে পারবেন। আপনারা হয়ত অনেকে এই সফট টি ব্যবহার করেছেন। যারা ব্যবহার করেছেন তদেরকে বলার প্রয়োজন নাই এটি শুধু যারা যানেন না তাদের জন্য। আর সফট টি একবারেই ছোট একটি সফট আপনি খুব সহজে ডাউনলোড করতে পারবেন। এটির আরো সুবিধা হলো আপনি আপনার অফিসিয়াল মিটিং অথবা ট্রেনিং এই সফট এর মাধ্যেমে করতে পারবেন। অবশ্য সবার নেট কানেকশন থাকতে হবে। আপনি চাইলে এটি ডাউনলোড করে ব্যবহার করে দেখতে পারেন। এবং কিভাবে ইনিষ্টল দিবেন তা আমি দেখাবা।
প্রথমে সফট ডাউনলোড করে নিয়ে ডাবল ক্লিক করুন
আবার next  করুন তারপর next করতে থাকুন তাহলে সফট টি install হলে এরকম একটি সফট ওপেন হবে এখানথকে আপনি সব কাজ করতে পারবেন
এখানে আপনি যদি আপনার বন্ধুর কোন পিসি বা ল্যাপটপে ঢুকতে চান তাহলে তার টিম ভিউয়ারের আইডি এবং পাসওয়াড লিখে Connect to partner ক্লিক করুন তাহলে আপনি আপনার বন্ধুর পিসিতে ঢুকে যাবেন এবং আপনি যা করতে চান তাই করতে পারবেন।ইচ্ছে করলে বন্ধ করতে পারবেন আবার চালু করতে পারবেন। আর যদি কোন মিটিএ জয়েন করতে চান তাহলে মিটিং এর উপর ক্লিক করে মিটিং আইডি দিলেই যারা সেই আইডি তে কানেক্ট আছে সকলে এক সাথে তাদের মতামত এবং সকল সমস্যার সমাধান দিতে পারবেন। আমার জানা মতে এর থেকে বাল আর কোন সফট এখনো তৈরি হয়নি।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Post a Comment

0 Comments