Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

কোন সফটওয়্যার ছাড়াই সরাসরি ইউটিউব ভিডিও ডাউনলোড করুন সহজে

টেকটিউনস্সে এটা আমার ৫ম টিউন। আজ আমি আপনাদের দেখব কিভাবে ইউটিউব ভিডিও সরাসরি ডাউনলোড করবেন। এই নিয়ম সমানভাবে স্মারটফোন,পিসি বা মোবাইলের জন্য কারযকরি। বেশীর ভাগ মানুষি জানে যে ইউটিউব থেকে কনো ঝমেলা ছাড়াই ভিডিও ডাউনলোড করা যায়। অনেকে আবার বিভিন্ন্ এপ বা সফটওয়্যার ব্যবহার করে। থারড পার্টি এপ বা সফটওয়্যার ব্যবহার করে ভিডিও ডাউনলোড করা যেমন ঝামেলার তেমনি এতে সময়ের অপচয় হয় আবার এমন হয় যে অনেক সময় এপই ঠিক মত কাজ করে না। তাই এ সমস্যা দূর করার জন্য আমার আজকের এই টিউন। এখন আর কথা না বাড়িয়ে কাজের কথায় চলে যাই।
ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে আপনার ওয়েব ব্রাউজার দিয়ে কাংখিত ভিডিওতে যেতে হবে। তারপর ভিডিও লিংক এর আগে ss যোগ করে ইন্টার করতে হবে।
যেমন আমার ভিডিও লিংক বা url যদি youtube.com/xyzabcdefghij হয় তবে আমাকে ss.youtube.com/xyzabcdefghij দিয়ে ইন্টার করতে হবে তারপর আপনার পছন্দের ফরমেট মত ভিডিও ডাউনলোড করুন।
লেখাগুলা বুঝতে সমস্যা হলে আমার তইড়ি করা ১ মিনিট ২০ সেকেন্ডের ভিডিও কোন সফটওয়্যার ছাড়াই সরাসরি ইউটিউব ভিডিও ডাউনলোড করুন সহজে দেখুন।

আমি নিশ্চিত এবার কোন সমস্যা হবে না আপনারাই পারবেন।
যদি কাজে আসে তবে আমার প্রযুক্তি বিষয়ক ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন না :)
ধন্যবাদ।সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ। নিজে ভালো থাকুন অপরকে ভালো রাখুন বা ভালো রাখার চেস্টা করুন।

Post a Comment

0 Comments