Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ডাউনলোড করে নিন Hotspot Shield এর সম্পূর্ণ একটি আপডেট ভার্সন Hotspot Shield 5.20.4 এবং সাথে এর একটিভেটর ফাইল

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি সাইটের সকলকে আমার সালাম ও সুভেচ্ছা, আসা করি সকলেই ভালো আছেন। অনেক দিন পর আবারো আপনাদের মাঝে উপস্থিত হলাম নতুন একটি টিউন নিয়ে।
আজকে আমি আপনাদের জন্য নিয়ে আসলাম কম্পিউটারের জন্য সেরা একটি ভিপিএন সফটওয়্যর Hotspot Shield এর সম্পূর্ণ একটি আপডেট ভার্সন Hotspot Shield 5.20.4 এবং সাথে এর একটিভেটর ফাইল। ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (VPN)এর সম্পর্কে আসা করি সকলেই অবগত আছি, বিশেষ করে ”সানিম মাহবীর ফাহা “ ভাইয়ের ভিপিএন সম্পর্কিত টিউনটি পড়ার পর। যদি আপনি নতুন হন, তাহলে ভিপিএন সম্পর্কিত টিউনটি এখান থেকে পড়ে নিতে পারেন।

যেহেতু সফটওয়্যারটির কোনো ফ্রি ভার্সন নেই, তাই এটিকে কিনে ব্যবহার করতে হয়। তবে এতে ঘাবরানোর প্রয়োজন নেই, কারন সফটওয়ারটির সাথে এর একটিভেটর দেওয়া আছে। সফটওয়্যরটি ইনষ্টল করার পর এটিকে একটিভেসন করার প্রক্রিয়া একটু জটিল। যদি সফটওয়্যরটি একটিভ করতে না পারেন তাহলে নিচে দেওয়া লিংকটি থেকে ভিডিও টিউটোরিয়ালটি দেখে নিতে পারেন। তো আর কথা না বাড়িয়ে চলুন সরাসরি ডাউনলোড এর দিকে চলে যাই।

ডাউনলোড লিংক:


=> এখান থেকে Hotspot Shield 5.20.4 Setup + Activator ডাউনলোড করুন  [২৬.৬৭ মেগাবাইট]
সফটওয়্যারটির ইনেষ্টেলেশন এবং একটিভেসন টিউটেরিয়াল দেখতে এখানে ক্লিক করুন

সবাইকে ধন্যবাদ টিউনটি পড়ার জন্য। কোন প্রশ্ন থাকলে অবশ্যই টিউমেন্ট করে জানাবেন। আজকে এই পর্যন্তই, সবাই ভালো থাকুন এবং টেকটিউনসের সাথে থাকুন।
আমার ফেজবুক অাইডি: ফেজবুকে যোগাযোগ করতে এখানে ক্লিক করুন

Post a Comment

0 Comments