Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ডাউনলোড করে নিন Hotspot Shield এর সম্পূর্ণ একটি আপডেট ভার্সন Hotspot Shield 5.20.5 এবং সাথে এর একটিভেটর ফাইল।

সুপ্রিয়  আসা করি সকলেই ভালো আছেন। অনেক দিন পর আবারো আপনাদের মাঝে উপস্থিত হলাম নতুন একটি টিউন নিয়ে।
আজকে আমি আপনাদের জন্য নিয়ে আসলাম কম্পিউটারের জন্য সেরা একটি ভিপিএন সফটওয়্যর Hotspot Shield এর সম্পূর্ণ একটি আপডেট ভার্সন Hotspot Shield 5.20.5 এবং সাথে এর একটিভেটর ফাইল। আমরা যারা কম্পিউটারে ইন্টারনেট ব্যবহার করি, সকলেই জানি ভিপিএন সফটওয়্যারটি কতটুকু গুরুত্বপূর্ণ। বিশেষ করে এটি ব্যক্তি সকল তথ্য এবং বাস্তব অবস্থান ইন্টারনেটে লুকিয়ে রাখার জন্য ব্যবহার করা হয়ে থাকে। বর্তমানে বাংলাদেশে ফেইসবুক,স্কাইপি,ভাইবার,হোয়াইটস অ্যাপ সার্ভিসগুলো বন্ধ রয়েছে, কিন্তু এই সকল সার্ভিসগুলো আপনি ভিপিএন এর মাধ্যমে অনায়াসে ব্যবহার করতে পারবেন। ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (VPN)এর সম্পর্কে আসা করি সকলেই অবগত আছি, বিশেষ করে ”সানিম মাহবীর ফাহা “ ভাইয়ের ভিপিএন সম্পর্কিত টিউনটি পড়ার পর। যদি আপনি নতুন হন, তাহলে ভিপিএন সম্পর্কিত টিউনটি এখান থেকে পড়ে নিতে পারেন।
এবার আসি Hotspot Shield সফটওয়্যারটি সম্পর্কে, সফটওয়্যারটির কোনো ফ্রি ভার্সন নেই। সুতরাং বুঝতেই পারতেছেন এটি সম্পূর্ণ একটি পেইড ভার্সন। তবে ভয় পাবার কোনো কারন নেই, এর সাথে একটিভেটর ফাইল রয়েছে। তো আর কথা না বাড়িয়ে চলুন ডাউনলোড লিংক এর দিকে যাই।

ডাউনলোড লিংক:


0) এখান থেকে Hotspot Shield VPN Elite 5.20.5 Setup + Activator ডাউনলোড করুন [২৭.৫ মেগাবাইট]

ইনেষ্টেলেশন গাইড:

সফটওয়্যারটি ডাউনলোড করার পর এটিকে রার ফাইল আকারে দেখতে পাবেন। তো শুরুতে এটিকে extract করে নিন। এখানে দুইটি ফোল্ডার দেখতে পাবেন, “Setup” ফোল্ডার ওপেন করুন। এখানে দুইটি প্রোগ্রাম দেখতে পাবেন, শুরুতে Hotspot Shield এর setup প্রোগ্রামটি ইনষ্টল করুন। এর পর আপডেট প্রোগ্রামটির উপর মাউসের রাইট বাটন ক্লিক করুন এবং run as administrator মুডে চালু করুন, এটি করার ফলে সফটওয়্যারটি লেটেস্ট ভার্সনে আপডেট হবে। এবার Activator ফোল্ডার এর ভেতর থেকে একটিভেটর প্রোগ্রামটিকে চালু করুন। আসা করি এতটুকু করার মাধ্যমে সফটওয়্যারটি একটিভ হবে।
আর যদি এতে একটিভ না হয়, তাহলে আপনার কম্পিউটারে হোস্ট ফাইলটিকে এডিট করতে হবে। এই জন্য এখান থেকে এই ভিডিও টিউটোরিয়ালটি দেখে নিন।
সবাইকে ধন্যবাদ টিউনটি পড়ার জন্য। কোন প্রশ্ন থাকলে অবশ্যই টিউমেন্ট করে জানাবেন। আজকে এই পর্যন্তই, সবাই ভালো থাকুন এবং টেকটিউনসের সাথে থাকুন।

Post a Comment

0 Comments