Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

আসুন আপনার পিসির জন্য নিয়ে যান smadav pro 10.4 সিরিয়াল কী সহ আর নিরাপদ রাখুন আপনার পিসি কে বিভিন্ন রকম ভাইরাস থেকে

শুরুতেই সবাই কে আমার সালাম ও মবারক বাদ আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই। আমি ভালো আছি আপনাদের দোয়ায়। যাই হোক কাজের কথায় আসি। আমি আজ আপনাদের জন্য নিয়ে আসলাম আপনার পিসি এর জন্য খুব দরকারি একটি software যেটি আপনার পিসি কে রাখবে সুরক্ষিত সকল ধরনের ভাইরাস থেকে software টির নাম হলো  smadav pro 10.4 সাথে সিরিয়াল কী দেয়া আছে পুরাই নিরাপদ আমিও চালাচ্ছি খুব ভালো লাগছে তাই share করলাম।যদি মন চায় তো ডাউনলোড করে নিন ভালো লাগবে। ভালো লাগলে আর প্রয়োজন মনে হলে ডাউনলোড করে নিবেন। ডাউনলোড লিঙ্ক টিউমেন্ট বক্স এ দেয়া হলো।
http://bdupload.net/bg6ce21ca2m3

download (1) download download (2) শুরুতেই সবাই কে আমার সালাম ও মবারক বাদ আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই। আমি ভালো আছি আপনাদের দোয়ায়। যাই হোক কাজের কথায় আসি। আমি আজ আপনাদের জন্য নিয়ে আসলাম আপনার পিসি এর জন্য খুব দরকারি একটি software যেটি আপনার পিসি কে রাখবে সুরক্ষিত সকল ধরনের ভাইরাস থেকে software টির নাম হলো  smadav pro 10.4 সাথে সিরিয়াল কী দেয়া আছে পুরাই নিরাপদ আমিও চালাচ্ছি খুব ভালো লাগছে তাই share করলাম।যদি মন চায় তো ডাউনলোড করে নিন ভালো লাগবে। যারা জানেন তাদের বলছি না যারা জানেন না তারা নিয়ে যান ভালো লাগবে। ব্লগার এর সাথে থাকার জন্য আপনাদের  সবাই কে ধন্যবাদ সবাই ভাল থাকবেন। ব্লগার এর সাথে থাকার জন্য আপনাদের  সবাই কে ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

Post a Comment

0 Comments