Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

আপনার স্বাদের ছবিগুলো ডেমেজ/ক্রপটেড হয়ে গেছে? নিমিষেই ঠিক করে ফেলুন আপনার নষ্ট হওয়া ছবি

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা নিশ্চয় ভালো? আমি আলহামদুলিল্লাহ খুব ভাল। এইটা আমার প্রথম টিউন, লেখালেখিতে আমি তেমন অভ্যস্ত নই! তাই ভুল ত্রুটি হওয়া স্বাভাবিক। ভুল হলে আশা করি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। :-)

প্রিয়জনদের সাথে আনন্দঘণ মূহুর্তগুলোর স্মৃতি ধরে রাখতে ক্যামেরা বন্দী করেছিলেন? কিন্তু অনাকাংকিতভাবে ছবি গুলো নষ্ট হয়ে গেল বা ডিলেট হয়ে গেল, আপনি অনেক কষ্ট করে রিকভারী সফটওয়্যারের সাহায্যে আবার পূণঃরুদ্ধার করলেন কিন্তু দেখলেন যে আপনার সেই ছবি গুলো উদ্ধার হয়েছে ঠিকি কিন্তু ছবি গুলো আর আগেরমত নেই।  👿 ছবি গুলো অর্ধেক দেখা যাই অর্ধেক দেখা যায়না মানে ছবিগুলো ডেমেজ হয়ে গেছে। তখন কেমন লাগবে?
corrupted image
ডেমেজ হওয়া ছবি।
আপনাদের কেমন লাগবে জানিনা! তবে আমার সাথে একবার এমনটি ঘটে ছিল, ঈদে বন্ধুদের সাথে অনেক মজা করে ছবি তুলেছিলাম কিন্তু মেমোরি কার্ডে ভাইরাস এটাক হওয়ার কারণে বাধ্য হয়ে ফরম্যাট করতে হয়েছিল, পরে রিকভারি করে দেখি ছবি গুলো ডেমেজ হয়ে গেছে। কিযে খারাপ লেগেছিল সেদিন। 😥  😥  😥

অনেক বকবক করলাম এবার কাজের কথায় আসি, আজ আমি আপনাদের এমন একটি সফটওয়্যারের সন্ধান দিব যেইটা ব্যবহার করে আপনার নষ্ট হওয়া স্বাদের ছবি আবার আগের অবস্থায় ফিরে পাবেন। চলুন সফটওয়্যারটির সাথে পরিচিত হই। সফটওয়্যারটির নাম হচ্ছে

Stellar Phoenix JPEG Repair
, এটি ব্যবহার করে আপনি এক বা একাধিক নষ্ট হওয়া JPEG/JPG ফরমেটের ডেমেজ ছবিগুলোকে একসাথে ঠিক করতে পারবেন। সফটওয়্যারটির দাম ৩৯ ডলার মাত্র। :mrgreen:
রিপায়ার করার পরে
রিপায়ার করার পরে
না বন্ধুরা আপনাদেরকে ডলার খরচ করে কিনতে হবে না আপনাদের জন্য আমি সফটওয়্যারটি ফুল ভার্সন সম্পূর্ণ ফ্রী নিয়ে এসেছি, ও একটা কথা বলতে ভুলে গিয়েছি! সফটওয়্যারটির সাইজ মাত্র 3.5 MB.
তো বন্ধুরা আর দেরী না করে এইখান থেকে ডাউনলোড করে নিন
আর এইটি ব্যবহার করা একদম সহজ ঝামেলামুক্ত। নিজেই ব্যবহার করে দেখুন।

আজ এই পর্যন্ত, টিউনটি কেমন হলো অবশ্যই টিউমেন্ট করে জানাবেন আশা করি। আপনাদের উৎসাহ পেলে শীঘ্রই নতুন টিউন নিয়ে হাজির হব ইনশাআল্লাহ। সবাই ভাল থাকবেন।

Post a Comment

0 Comments