Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

ডাউনলোড করে নিন VMware-Workstation 12.0.0 ফুল ভার্সন একদম ফ্রীতে

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালই আছি। আজকে আমি আপনাদের সামনে চমৎকার একটি টিউন উপস্থাপন করতে যাচ্ছি। আশা করি VMware-Workstation সম্পর্কে নিশ্চয় সবাই জানেন। ডাউনলোড করে নিন VMware-Workstation 12 PRO একদম ফ্রীতে।
এর জন্য আপনাকে কিছু করা লাগবে না। শুধুমাত্র একটি লিঙ্কে ক্লিক করেই ডাউনলোড করে নিন। তো আর কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। সকল ধাপ ঠিকমত অনুসরণ করুন। হা হা হা। আসলে একটি মাত্র লিঙ্ক এ ক্লিক করুন। আর ডাউনলোড করে নিন সফটওয়্যারটি একদম ফ্রীতে।
VMware 12 PRO
VMware-Workstation 12 PRO

VMware-Workstation 12 PRO ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ডাউনলোড এর সাথেই আছে লাইসেন্স কি এর টেক্সট ফাইল। সো আর দেরি না করে জলদি ডাউনলোড করে নিন।
টিউনটি কারও উপকার এ আসলে টিউমেন্ট করতে ভুলবেন না। আপনাদের টিউমেন্টই আমাকে পরবর্তী টিউন করতে উৎসাহ যোগাবে।
সময় থাকলে আমার ব্লগে একবার ঢুঁ মারতে পারেন। যদিও ব্লগটি নতুন। তারপরও যতদূর সম্ভব ভাল টিউন ও রেয়ার টুলস দেয়ার চেষ্টা করব। আর আপনাদের যত উৎসাহ পাব তত বেশি টিউন দিব।
সব শেষে টিউনে কোন ভুল হয়ে থাকলে তা সম্পূর্ণ অনিচ্ছাকৃত এবং আমি তার জন্য আন্তরিকভাবে দুঃখিত। আমি নতুন টিউনার। তাই আমার ভুলগুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আশা করি ভবিষ্যতে আরও ভাল টিউন নিয়ে আপনেদের সামনে হাজির হব। সে পর্যন্ত সবাই ভাল থাকুন। সুস্থ থাকুন। আর আমার জন্য দোয়া করুন।
আপনাদের মূল্যবান সময় দেয়ার জন্য ধন্যবাদ। আল্লাহ হাফেয।

Post a Comment

0 Comments